Visa

ওমান বিমান ভাড়া | ওমান যেতে কত টাকা লাগে

বাংলাদেশ থেকে ওমানের বিমান ভাড়া কত

আপনারা যারা বাংলাদেশ থেকে ওমান যেতে চান তারা অনেকেই প্রশ্ন করে থাকেন বাংলাদেশ থেকে ওমান যেতে হলে টিকিট ভাড়া কত হতে পারে সে সম্পর্কে। আসুন জেনে নি বাংলাদেশ থেকে ওমানের টিকিট ভাড়া কত সে সম্পর্কে বিস্তারিত।

আপনি যদি বাংলাদেশ থেকে ওমান সরাসরি ফ্লাইটে বিমানের মাধ্যমে যেতে চান তাহলে আপনার খরচ হবে প্রায় 30 হাজার টাকার মতো। আপনি যদি বাংলাদেশ থেকে ওমানে লোকাল ফ্লাইট বিমানের টিকিট কেটে যেতে চান তাহলে আপনার খরচ হবে প্রায় 26 হাজার টাকার মত। আপনি যদি 30000 টাকা দিয়ে টিকিট কাটেন তাহলে আপনি যথাসময়ে ওমানের পৌঁছাতে পারবেন। আর আপনি যদি নরমাল টিকিট টা কাটেন তাহলে আপনার সময় একটু বেশি লাগবে। আশা করি আপনারা বুঝতে পেরেছেন ওমানে যেতে হলে কত টাকা লাগে সে সম্পর্কে বিস্তারিত।

বাংলাদেশ থেকে ওমান বিমান ভাড়া 2024

আপনারা অনেকেই 2024 সালের বাংলাদেশ থেকে ওমান এর বিমান ভাড়া সম্পর্কে জানতে চেয়েছেন। মূলত আপনারা যারা বাংলাদেশ থেকে ওমানের যাওয়ার কথা ভাবছেন মূলত তাদের জন্য এই কনটেন্ট টি।2024সালে আপনি যদি ওমানে যেতে চান তাহলে আপনার খরচ হবে প্রায় 25 থেকে 30 হাজার টাকা পর্যন্ত। আপনি যদি সরাসরি বাংলাদেশ থেকে ওমান যেতে চান এবং সময় সেভ করতে চান তাহলে আপনার খরচ হবে 30 হাজার টাকা। আর আপনি যদি লোকাল ফ্লাইটে যেতে চান তাহলে আপনার খরচ হবে 25 হাজার টাকার মতো

ওমান যেতে কত ঘন্টা সময় লাগে

আপনারা যারা বাংলাদেশ থেকে ওমান যেতে ইচ্ছুক তারা অনেক সময় জানতে চেয়ে থাকেন বাংলাদেশ থেকে ওমানের যেতে কত ঘন্টা সময় লাগতে পারে সে সম্পর্কে। আপনি যদি বাংলাদেশ থেকে ওমানে যেতে চান তাহলে আপনার সময় নির্ভর করবে ফ্লাইট এর ওপর। যেমন,

আপনি যদি দ্রুততম ফ্লাইট থেকে যেতে চান তাহলে আপনার সময় লাগবে প্রায় চার ঘণ্টা 30 মিনিটের মত। আর আপনি যদি লোকাল সাইটে যেতে চান তাহলে আপনার সময় লাগবে 6 ঘন্টা এর মত প্রায়। কিছু কিছু সময় আরেকটু বেশি সময় লাগতে পারে। আশা করি আপনারা বুঝতে পেরেছেন বাংলাদেশ থেকে ওমান যেতে কত ঘন্টা সময় লাগতে পারে সে সম্পর্কে।

ওমান যেতে কত বয়স লাগে

আপনি যদি বাংলাদেশ থেকে ওমানের কাজ করার জন্য যেতে চান তাহলে আপনার বয়স প্রায় 23 বছর হতে হবে। আপনারা অনেকেই জানেন 18 বছর পার হওয়ার পর আপনি যে কোন দেশে যেতে পারবেন কিন্তু ওমানের ক্ষেত্রে আপনার 23 বছরের প্রয়োজন হবে।

ওমান ফ্লাইট কবে চালু হবে

আপনারা অনেকেই বাংলাদেশ থেকে ওমান যেতে চান। আপনারা হয়তো জানেন না বাংলাদেশ থেকে ওমান এই যাওয়া চার মাস বন্ধ ছিল। এখন আপনারা আবার ওমান যেতে পারবেন। আপনি যদি চট্টগ্রাম থেকে ওমান এর সরাসরি যেতে চান তাহলে এয়ার টিকিট কাটতে হবে। আপনারা এখন বাংলাদেশ থেকে সরাসরি ওমানে যেতে পারবেন। বাংলাদেশ থেকে ওমান ফ্লাইট চালু করা হয়েছে।

ওমান থেকে বাংলাদেশ বিমান টিকেটের দাম কত

আপনারা অনেকেই বাংলাদেশ থেকে ওমান যেতে চান। তার জন্য আপনারা বাংলাদেশ থেকে ওমান যাবার ফ্লাইট এর দাম সম্পর্কে জানতে চান। এ সম্পর্কে আমরা আপনাদের সঙ্গে ওপরে আলোচনা করেছি। আপনারা যারা বাংলাদেশি ওমান এ আছেন তারা অনেক সময় জানতে চান ওমান থেকে বাংলাদেশে আসতে কত টাকা খরচ হতে পারে সে সম্পর্কে।

আলবেনিয়া যেতে কত টাকা লাগে

আজকে আমরা আপনাদের সঙ্গে ওমান থেকে বাংলাদেশে আসতে কত টাকা খরচ হতে পারে সেই সম্পর্কে আলোচনা করব। ওমান থেকে বাংলাদেশে আসতে আপনার খরচ হবে প্রায় 35 থেকে 37 হাজার বাংলাদেশি টাকা। আশা করি আপনারা বুঝতে পেরেছেন ওমান থেকে বাংলাদেশে আসতে হলে আপনাদের খরচ কেমন হতে পারে সে সম্পর্কে।

ওমান থেকে বাংলাদেশের যাওয়ার জনপ্রিয় এয়ারলাইসেন্স

আপনারা যে সকল বাঙালি এ ওমান থাকেন তারা যখন বাংলাদেশে আসেন তখন তারা কোন রুটে আসবে সেই নিয়ে অনেকে জানতে আগ্রহী হন। আসুন আজ আমরা জেনে নিই ওমান থেকে বাংলাদেশ আপনারা কোন কোন রুট এর মাধ্যমে আসতে পারবেন সে সম্পর্কে।

ওমান থেকে বাংলাদেশে আসতে চান তাহলে আপনি চট্টগ্রাম বিমানবন্দরে আসতে পারেন। আপনারা হয়তো সকলেই জানেন বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় শহরের গন্তব্য গুলো হল ঢাকা, কক্সবাজার, চট্টগ্রাম এই সকল স্থানগুলো। আপনি ওমান থেকে সরাসরি চট্টগ্রামে আসতে পারবেন। ওমান থেকে সরাসরি ঢাকা আসতে পারবেন। আপনি চাইলে ওমান থেকে সিলেট আসতে পারবেন। আপনি ওমান থেকে যশোর আসতে পারবেন। বরিশাল, রাজশাহী , কক্সবাজার এই সকল স্থানগুলোতে আপনি চাইলে আসতে পারবেন।

আপনি যদি ওমান থেকে বাংলাদেশে আসতে চান তাহলে আপনার জানা জরুরী বাংলাদেশে আসার জন্য কোন কোন এয়ার লাইসেন্স গুলো জনপ্রিয় সে সম্পর্কে। আপনি ওমান থেকে খুব সহজেই শ্রীলংকান এয়ারলাইন্স এর মাধ্যমে বাংলাদেশে আসতে পারবেন। আপনি সালাম এয়ার লাইসেন্স থেকে খুব সহজেই বাংলাদেশে আসতে পারবেন তারপর গালফ এয়ার, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স, ওমান এয়ার ইত্যাদি এয়ার লাইসেন্স এর মাধ্যমে আপনি বাংলাদেশে আসতে পারবেন। আশা করি আপনারা যে সকল মাধ্যমগুলো দিয়ে বাংলাদেশে আসতে পারবেন তার কিছুটা হলেও আপনাদের সঙ্গে আলোচনা করতে সক্ষম হয়েছে। এই থেকে আপনারা একটু হলেও উপকৃত হবেন ইনশাআল্লাহ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button